বুধবার, ২২ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

বগুড়ায় করোনায় মৃত্যু ৬০০ ছাড়াল

বগুড়ায় করোনায় মৃত্যু ৬০০ ছাড়াল

স্বদেশ ডেস্ক:

বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ১৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১১ জন বগুড়ার এবং বাকিরা অন্য জেলার। গত এক দিনে মৃত্যুর এ সংখ্যা নিয়ে জেলাটিতে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৬০২ জনে।

বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সাজ্জাদ-উল-হক আজ শুক্রবার দুপুরে অনলাইনে ব্রিফিংয়ে জানান, শুক্রবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টার হিসেবে বগুড়ায় করোনা আক্রান্ত হয়ে ১৩ জনের মৃত্যু হয়। এ ছাড়া করোনার উপসর্গ নিয়ে মারা যান আরও দুই জন।

এই সময়ে ৫১৩ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৯২ জন করোনা শনাক্ত হয়েছেন। শনাক্তের হার ১৭ দশমিক ৯৩ শতাংশ। এ ছাড়া একই সময়ে ১৩১ জন করোনা থেকে সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় করোনা মারা যাওয়া বগুড়ার ১১ জন হলেন- জেলা সদরের আব্দুস সামাদ (৬০) ও সাখাওয়াত হোসেন (৪৮), শাজাহানপুরের জাকিয়া (২৭), সারিয়াকান্দির জরিনা (৬০) ও মমিনুল (৪৮), দুপচাঁচিয়ার হারুন অর রশিদ (৭১) ও শাকের (৫০), ধুনটের দেলোয়ার (৫৫) ও চাঁন মিয়া (৭০), কাহালুর রতন (৪০) এবং সোনাতলার জেবুন্নেসা (৬০)।

ডা. সাজ্জাদ-উল-হক জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৯ হাজার ৪৮৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ৬৩০ জন। এ ছাড়া ১ হাজার ২৫৩ জন চিকিৎসাধীন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877